Tuesday, March 9, 2021

Valobasar Golpo | Bangla Romantic Golpo[আবেগি ভালোবাসার গল্প]গল্পটি আমার আর হেনার

 New Bangla Love Story | আবেগি ভালোবাসার গল্প

আবেগি ভালোবাসার গল্প Valobasar Golpo | bd-express.top
Valobasar Golpo | আবেগি ভালোবাসার গল্প

ভালোবাসার ছোট গল্প কাহিনী

ছেলে এবং মেয়েটির গল্প যেন  ভালোবাসার মতো .. 
গল্প টা আমার আর হেনার।Bangla Romantic Golpo

 আজ থেকে প্রায় দুই বছর আগে , যখন আমি আর হেনা ক্লাস ১০ এ/তে পড়তাম । আর আমরা দুজনেই একই স্যারের কাছে প্রাইভেট পড়তে যেতাম।একদিন প্রাইভেট  পড়তে গিয়েছিলাম সেখানে , আমি বসে ছিলাম হেনার পাশের বেঞ্চে।হেনা জানালার পাশে বসে ছিল। হঠাৎ করে হেনার দিকে চোখ পড়ল , হেনা কে দেখতেই আমার মনের মাঝে কেমন করে উঠল। সূর্যের আলো জানালা দিয়ে এসে সরাসরি হেনার চুলের উপর পড়েছে। সূর্যের আলোতে হেনার চুল রেশমি রঙের হয়ে গেছে। আমি হেনা কে দেখে সম্পূর্ণ ক্রাশ খেয়ে যায়। আর আমি মনে মনে ভাবছি যে, এত দিন ধরে হেনা কে আমি হয়তো ঠিক করে দেখিই নি। মনে হচ্ছে হেনা কে আজ কে-ই আমি প্রথম দেখছি। Bangla Romantic Golpo 


মনে মনে বললাম আজ থেকে হেনা কে যেভাবেই হোক ইমপ্রেস করতেই হবে । Bangla Romantic Golpo 

এই ভেবে পরের দিন একটু পরিপাটি হয়ে প্রাইভেট এ চলে গেলাম। সেখানে গিয়ে একটু ঝারি ঝুটটা মার লাম,কিন্তু কোনো লাভই হলো না ।  হেনা  একবারও আমার দিকে তাকায় না।তবুও আমি হার মানি নি।কারন আমি হার মানতে শিখি নি।তাই আমি আর ও বেশি করে চেষ্টা করতে থাকি।আর সুযোগ খুজতে থাকি যে, কি করে হেনার সাথে কথা বলা যায়।কিন্তু হেনা মটেও আমার মতো ছিল না। হেনা ছিল চুপচাপ সে অপ্রয়োজনে কাররোর সাথেই কথা বলত না।এজন্য আমিও হেনার সাথে ঠিক করে কথা বলতেই পারি নি।এভাবেই চলতে থাকে অনেক দিন। কিন্তু আমার কোনো ইমপ্রুভই হলো না। তাই আমি আর তেমন হেনার সামনে জেতাম না।

রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী

হঠাৎ দেখি হেনা কয়েক দিন ধরে প্রাইভেট পড়তে আসছে না।এজন্য আমারো প্রাইভেট এ জেতে ইচ্ছে করে না।কিন্তু বাড়ি থেকে আমায় চাপ দেয় যে,প্রত্যেক দিন পড়তে যেতে হবেই।এজন্য মন না টিকলেও আমি প্রাইভেট এ জেতাম। এভাবেই পাঁচ দিন হয়ে গেল।পাঁচ দিন পরে দেখি হেনা আবারও পড়তে আসছে। হেনাকে স্যার জিজ্ঞেস করে, "হেনা কেমন ঘুরলে তোমার বড় আপার বাসায় ? " হেনা বলে,  "খুব ভালো স্যার " এরপর স্যার বল যে, হেনা তুমি কয়েকদিন আসনি, কিন্তু আমি কিছু গুরুত্বপূর্ণ নোট লিখে দিয়েছি তুমি ওদের থেকে নিয়ে নিও।

আমার ব্যাচের মধ্যে আমিই রেগুলার পড়তে আসতাম।তাই স্যার আমাকে বলল, তোমার নোট টা হেনাকে দিবে ও লিখে নিবে, আর স্যার হেনাকে বলল"হেনা কোনো কিছু না বুজলে তুমি ওর কাছ থেকে বুঝে নেবে।ঠিক আছে !! 


আমার মনে তো খুশিতে ভরে উঠেছে। পড়া শেষে হেনা আমায় ডেকে বলছে, কোথায় তোমার নোট টা আমায় দেয়। আমি আমার নোট খাতা তাকে দিয়ে দিলাম। আর হেনা কে বললাম কোনো সমস্যা হলে আমায় বলবে, যেমন কোনো লেখা বা অংক গুলো না বুঝলে বুজেছো। হেনা বলল,ঠিক আছে।

 Bangla Romantic Golpo 

হেনা বলল যে,আজকে আমার বন্ধবী আসে নি তাই একটু আমার সাথে বাজার পর্যন্ত হেটে যাবে ? আমি হেনার এই কথা শুনে অবাক হয়ে গেলাম,আর হেনাকে বললাম ঠিক আছে, তাহলে  চল যায়। আমি ভাবতেও পারি নি যে হেনা আমার সাথে এই ভাবে কথা বলবে।

হেনা আমায় জিজ্ঞেস করল,তুমি একটা সত্যি কথা বলবে আমায়। 

আমিঃ কি কথা বল  !!! 

হেনাঃ আগে বলল যে, তুমি সত্যি বলবে তো। 

আমিঃ আচ্ছা ঠিক আছে সত্যিই বলব,এখন তো বল।

হেনাঃকয়েক দিন আগে তুমি আমাকে দেখিয়ে ঝারি নিতে তাই না।

আমিঃ ঝারি মানে ঠিক বুজলাম না।

হেনাঃ মানে তুমি আমায় ইমপ্রেস করতে চাই ছিলে। 

আমিঃ কি বলছ এই সব আমি কেন তোমায় ইমপ্রেস করতে চাইব।

হেনাঃ তা আমি কি করে বলব,তুমি এই সব করেছো তুমিই ভালো যাno যে তুমি কেন এমন করেছো! 

আমিঃ হয়তো কোথাও তোমার ভুল হহচ্ছে।

 

হেনাঃ না আমি তোমায় প্রতিনিয়ত নজরে রাখতাম, আর আমি  দেখেছি যে,তুমি আমার দিকে বেশি ভাগ সময় থাকিয়ে থাকতে ।


আমিঃ সত্যি !! আচ্ছা তাহলে এর মানে তো তুমিও ঘুরে ঘুরে দেখতে তাই না। 

হেনাঃ হ্যাঁ.... দে.এ.খ...তাম তো ...? 

আমিঃ তো আবার কি.. কিছুই না, আচ্ছা তুমি আমার ফ্রেন্ড হবে.? 

হেনাঃ কি.. গাল ফ্রেন্ড ? 

আমিঃ আর/এ না না শুধু ফ্রেন্ড। 

হেনাঃ ওহ !!  আমি শুনেছিলাম গাল_ফ্রেন্ড হবে নাকি।

আমিঃ কানে হয়তো একটু বেশিই শুনো মনে হয়। ফ্রেন্ড হবে৷ আমার .? 

হেনাঃ গাল_ফ্রেন্ড  হবো _না _শুধু  ফ্রেন্ড  ? 

আমিঃ তোমার যেই টা ভালো লাগে, তুমি শুধু ফ্রেন্ড ও হতে পারো 

আবার,গাল_ফ্রেন্ড হলেও আমার কোনো প্রবলেম নাই। এখন তুমি দেখো যে,তুমি আমার কি হবে !! 

 Bangla Romantic Golpo 

হেনাঃ এই যে হ্যাঁলো..!!  প্রথম দিনেই এত দূর,একটু অপেক্ষা তো  কর। এখনো দিন তো আরো  পড়েই আছে  । 

আমিঃ ওকে  .!! আমি অপেক্ষা করব এর জন্য। 

হেনাঃ বাই ., ভালো থেকো,। 

আমিঃ হাম, সাবধানে বাড়ি যেও,বাই।

ভালোবাসার কষ্টের গল্প কাহিনী

সেই দিন রাতে দেখি আমার মোবাইলে একটা অচেনা নাম্বার থেকে কল এসেছে। কল টি রিসিভ করি, আর আমি শুনতে পাই 

হ্যালো... আমি হেনা বলছি। আমিঃ কোন হেনা ঠিক চিনতে পার লাম না। আ/এ আমি হেনা আজ কে ফ্রেন্ড হলাম আর আজকেই আমাকে ভুলে গেলে। আমইঃ ওহ সরি সরি,এবার চিনেছি। কেমন আছো.? ভালো আছি, আর তুমি .? আমিও  ভালোই আছি,তো কি মনে আমায় ফোন করেছ। কেনো ফোন করা মানা না কি.?  না এমনিই জিজ্ঞেস করলাম, আচ্ছা তুমি আমার নাম্বার পেলে কোথায় ..?  নিজের নোট খাতায় ওতো  বড় করে নাম্বার লেখা থাকলে তো আমি নাম্বার পেতেই পারি।এভাবেই কথা হতে থাকে প্রায় ১১ মিনিট। 


এরপর থেকে প্রায় দিনই হেনার সাথে আমার ফোনে কথা হতো। আর এর সাথে প্রাইভেট পড়তে গিয়ে  সরাসরি দেখা কথা দুটোই হতো। কিন্তু আগের চেয়ে অনেক বেশি, আর এই কথা বলার নেশা দিন দিন যেন  বেড়েই চলেছে। আর এভাবেই চলতে থাকে,

 আমার আর হেনার গল্প।



Tags: ভালোবাসার ছোট গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী,আবেগি ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প কাহিনী,Breakup love story Bangla,Bangla Love Story Shayari,Sad love story bangla,Breakup love Story Bangla 

আমাদের আরও একটি সাইট; WeBangali.com

Previous Post
Next Post

post written by:

Hey, I'm Safayat Antor and I am a creative content creator. This is my Blog site.I always try to write something new, Which no one wrote before. Because everyone always try to learn something new. Contact Me facebook blogger

3 comments:

⚠️ এমন কোনো মন্তব্য করবেন না যাতে, অন্য কোনো ব্যাক্তির সমস্যা হয়।